তাহসানের নতুন গান এবার সেভেন টিউনসে

0

তাহসান খান। একাধারে অভিনেতা, গায়ক, মডেল ও শিক্ষক। নিজের কাজের সব সেক্টরেই জনপ্রিয় তিনি। কলকাতার নায়িকা শ্রাবন্তীকে নিয়ে যদি একদিন নামের একটি ছবিতেও অভিনয় শেষ করেছেন। গানে তাই সময় দেওয়া খুব বেশি হয়ে উঠে না আজকাল। তবে বছরের শুরুতে একটি গান প্রকাশ করেছেন তাহসান। গানটি বেশ জনপ্রিয়তাও পায়।

নতুন গান নিয়ে তাহসান

বছরের মাঝামাঝিতে এসে আবারও নতুন গান প্রকাশ হচ্ছে এ শিল্পীর। গানের শিরোনাম ‘একলা হতে চাই’। নিহার আহমেদের কথায় গানটির সুর করেছেন বেলাল খান ও মিউজিক করেছেন সাজিদ সরকার। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেনটিউনস এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে আগামী ২০ জুলাই প্রকাশ পাবে গানটি। প্রতিষ্ঠানটির কর্ণধার পারভিন সুলতানা জানিয়েছেন আপাতত গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হবে। এর শিগগিরই গানটির ভিডিও প্রকাশ পাবে।

থাকছে কিছুটা ব্যতিক্রম

গানটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘গানটির সুর ও সঙ্গীত ভালো হয়েছে। আমি যে ধারার গান করি এ গানটিও সে ধারার। তবে কিছুটা ব্যতিক্রম থাকছে। গানটি শোনলেই শ্রোতারা এ ভিন্নতা খোজে পাবেন। আর সেভেন টিউনস একটি নতুন লেভেল। আমি আশা করবো প্রতিষ্ঠান আগামীতে আরও ভালো ভালো গান শ্রোতাদের উপহার দেবে।’ এর আগে কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘কসম’ গানটির মাধ্যমে যাত্রা শুরু করে সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট। গানটি বেশ জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।