অনুপমা মুক্তির নিমন্ত্রণে কন্ঠশিল্পী প্রতীক হাসান

0

অর্ধযুগেরও বেশি সময় ধরে আরটিভিতে প্রচার চলতি সঙ্গীতবিষয়ক অনুষ্ঠান ‘এই রাত তোমার আমার’র নিয়মিত উপস্থাপনা করে আসছেন শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী অনুপমা মুক্তি। প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৭.৩০ মিনিটে আরটিভির পর্দায় প্রচার হয় এই অনুষ্ঠানটি। দর্শকপ্রিয় এই অনুষ্ঠানে এবার অনুপমা মুক্তির নিমন্ত্রণে উপস্থিত হতে যাচ্ছেন এই প্রজন্মের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসান।

গত ১৪ জুলাই অনুষ্ঠানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। এতে অনুপমা মুক্তির চমৎকার উপস্থাপনায় প্রতীক হাসান গেয়েছেন চোখের নজর এমনি কইরা, এই নীল মনিহার এবং যেতে যেতে কিছু কথা বলবো তোমার কানে কানে গান তিনটি।

অনুপমা মুক্তি বলেন…

protik hasan and anupoma mukti songsঅনুষ্ঠানটি প্রসঙ্গে অনুপমা মুক্তি বলেন, ‘আজ থেকে প্রায় সাত বছর আগে এই অনুষ্ঠানের উপস্থাপনা শুরু করেছিলাম। মাঝে কিছুদিন বিরতি ছিলো। আবারো এর উপস্থাপনা শুরু করেছি। এরমধ্যে আমার নিমন্ত্রণে প্রতীক হাসান গান গেয়েছেন। প্রতীক খুব ভালো গান গায়। আশা করছি তার কন্ঠে গানগুলো শ্রোতা দর্শকের ভালোলাগবে। আর একটি কথা না বললেই নয়, এই অনুষ্ঠানের অনেক পুরোনো গান শিল্পীদের গাইতে হয়। যে কারণে অনেক পুরোনো গান নতুন প্রজন্মের শ্রোতা দর্শকেরা জানতে পারেন।’

অংশ নিয়ে খুশি প্রতীক হাসান

প্রতীক হাসান বলেন,‘ এই রাত তোমার আমার অনুষ্ঠানটি বেশ জনপ্রিয় একটি অনুষ্ঠান। আমি সময় পেলে অনুষ্ঠানটি দেখার চেষ্টা করি। মুক্তি আপা আমার প্রিয় একজন মানুষ, প্রিয় একজন শিল্পী। তার উপস্থাপনায় এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লেগেছে।’

প্রচার হবে আরটিভিতে

অনুপমা মুক্তি জানান, শিগগিরই প্রতীকের পর্বটি আরটিভিতে প্রচার হবে। এদিকে গেলো ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে অনুপমা মুক্তি ও প্রতীকের গাওয়া ‘তুমি সাগ সাগরের ওপার হতে আমায় ডেকেছো’ গানটি উপস্থিত শ্রোতা দর্শকের মধ্যে মুগ্ধতা ছড়ায়। হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘জন্ম’ চলচ্চিত্রে অনুপমা মুক্তি ও প্রতীক প্রথম একসঙ্গে প্লে-ব্যাক করেন। এরপর আরো কয়েকটি চলচ্চিত্রে তারা দু’জন প্লে-ব্যাক করেন।

ছবি: আলিফ হোসেন রিফাত

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।