যে কারণে বারবার কাঁদলেন পূজা চেরি

0

রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘পোড়ামন টু’র ব্যাপক দর্শকপ্রিয়তায় যেন আনন্দে ভাসছেন এই সিনেমার নায়িকা পূজা চেরি। ঈদের দিন থেকে এখন পর্যন্ত পূজা অভিনীত এই সিনেমাটি দেখার জন্য এখনো দেশের নানান এলাকার সিনেমা হলে দর্শক ভীড় করছেন। বিশেষ করে সিনেমার পর্দায় পূজা ও সিয়ামের অনবদ্য প্রেম রসায়ন উপভোগ করতেই দর্শক একেরও অধিকবার সিনেমা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করছেন।

দর্শকের সঙ্গে সরাসরি

puja cherryদর্শকের সঙ্গে সরাসরি হলে বসে সিনেমা দেখার জন্যও পূজা ও সিয়াম ছুটে যাচ্ছেন দেশের নানান অঞ্চলে। যেমন এরই মধ্যে পূজা ও সিয়াম কিশোরগঞ্জ, নেত্রকোণা, ময়মনসিংহ, সাভার, গাজীপুর’সহ ঢাকার বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করেছেন। যদিও পূূজা নিজেই এই সিনেমার নায়িকা কিন্তু তারপরও বারবার নিজের অভিনীত সিনেমা দেখেও যেন আবেগাপ্লুত হয়ে পড়েন পূজা।

আনন্দে ভাসছেন পূজা চেরি

দর্শক তার অভিনয়ের প্রেমে পড়েছেন তা দেখে যেন আনন্দে ভাসছেন পূজা। এরই মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমার কাজও প্রায় শেষ করেছেন পূজা ও সিয়াম। শিগগিরই গানের শুটিং-এ অংশ নেবেন তারা দু’জন। গানের কাজ শেষ হলেই শেষ হয়ে যাবে ‘দহন’। আগামী ঈদে মুক্তির প্রস্তুতি নিতে থাকবে পূজা’র ‘দহন’। এদিকে আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পূজা অভিনীত ‘প্রেম আমার টু’ সিনেমার কাজ। এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্ত্তী ও বিদুলা ভট্টাচার্য্য। এর আগে শিলিগুড়ি এবং কলকাতায় এর অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। বাকী কাজ শেষ হবে ঢাকা ও তার আশেপাশের এলাকায়।

দহনের পর ‘প্রেম আমার টু’

puja cherryপূজা বলেন, ‘বিগত বেশ কয়েকদিন দহন সিনেমার কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। এই সিনেমায় আমি আশা চরিত্রে অভিনয় করছি। আশা এমনই একটি চ্যালেঞ্জিং চরিত্রে যে চরিত্রে অভিনয় করতে গিয়ে আমি নিজেই চরিত্রের প্রেমে পড়ে বারবার কেঁদেছি। খুব ভালো একটি কাজ হচ্ছে দহন। আমি এই সিনেমা নিয়েও দারুণ আশাবাদী। ‌ ‘প্রেম আমার টু’র গল্পটাও চমৎকার। সেপ্টেম্বরে আবারো এই সিনেমার কাজ করতে যাচ্ছি। আর একটি কথা না বললেই নয়, আমার মা ঝর্ণা রায় আমাকে সবসময়ই পাশে থেকে সহযোগিতা করছেন। মায়ের এই অবদান কোনকিছুর সাথেই তুলনা করার মতো নয়। মা পাশে না থাকলে কোনভাবেই এতোটা পথ আমার আসা সম্ভব হতো না।’ উল্লেখ্য ‘প্রেম আমার টু’তে পূজার বিপরীতে আছেন কলকাতার আদৃত।

ছবি: মোহসীন আহমেদ কাওছার

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।