আলিয়া ভাটের বাসায় গিয়ে ধরা রণবীর কাপুর

0

গভীর রাতে আলিয়া ভাটের বাসায় গিয়ে ধরা পড়ে গেলেন রণবীর কাপুর। তাও গভীর রাতে। বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় এই দুজন তারকা যে প্রেম করছেন, তা প্রমাণ করার জন্য পাপারাজ্জিরা যেন মরিয়া হয়ে উঠেছেন। তাঁদের প্রতিটি পদক্ষেপের দিকে এখন সবার নজর। রণবীর আর আলিয়া কোথায় যাচ্ছেন, কীভাবে মেলামেশা করছেন, একসঙ্গে কী করছেন—এসব ছবির নাকি এখন অনেক দাম। তাই পাপারাজ্জিরাও এসব ছবি আর খবর সংগ্রহের জন্য তাঁদের পিছু লেগেই আছেন।

গাড়ির পেছন পেছন পাপারাজ্জিরাও

সম্প্রতি গভীর রাতে আলিয়া ভাটের বাসায় যান রণবীর কাপুর। অনেকের চোখকে ফাঁকি দিয়ে তিনি বাড়িতে ঢুকে যান। কিন্তু তাঁর গাড়ির পেছন পেছন যে সেখানে পাপারাজ্জিরাও পৌঁছে গেছেন, সেটা অনুমান করতে পারেননি রণবীর। দূর থেকে তাঁদের ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা। ছবিতে দেখা যায় আলিয়া ভাট আর তাঁর বাবা মহেশ ভাটের সঙ্গে একান্তে আলাপ করছেন রণবীর কাপুর। তাঁরা প্রত্যেকেই একজন আরেকজনের কথা গভীর মনোযোগ দিয়ে শুনছেন। রণবীর আলাদাভাবে কথা বলছেন আলিয়ার সঙ্গেও।

Ranbir Kapoor And alia bhatt

কী এমন গুরুত্বপূর্ণ আলাপ?

এরপর প্রশ্ন উঠেছে, সেই রাতে কী এমন গুরুত্বপূর্ণ আলাপ করেছেন তাঁরা? আর সেই আলাপ করার জন্য এত রাতে আলিয়ার বাড়িতে ছুটে যান রণবীর! শুরুতে অনেকেই ভেবেছেন, নিজেদের বিয়ের ব্যাপারে হয়তো মহেশ ভাটের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন রণবীর।

শেষে জানা গেল অন্য কথা

রণবীর কাপুরের মা নীতু কাপুরের জন্মদিন ৮ জুলাই। এবার তাঁর জন্মদিন উদ্‌যাপন করা হবে প্যারিসে। রণবীর চান, এই অনুষ্ঠানে আলিয়াকে নিয়ে মহেশ ভাটের পরিবারও যোগ দিক। তাই প্যারিসে যাওয়ার পরিকল্পনা করার জন্যই সেদিন রাতে আলিয়া ভাটের বাড়িতে যান রণবীর।

বাসায় ডেকে এনে শুভেচ্ছা জানানো?

আবার শোনা যাচ্ছে, রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ ছবিটি দেখেছেন মহেশ ভাট। সঞ্জয় দত্তের জীবনের গল্প নিয়ে এই ছবি দারুণ ব্যবসা করছে। আর ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর কাপুরের অভিনয় খুব প্রশংসিত হয়েছে। তাই রণবীরকে বাসায় ডেকে এনে হয়তো শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বরেণ্য চিত্র পরিচালক ও প্রযোজক মহেশ ভাট।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।