ঈদে কলকাতায় মীমের ‘সুলতান দ্য সেভিয়ার’

0

ভাইগিরি করেই দিন চলে সুলতানের। কিন্তু তার ভেতরের মানুষটা সহজ-সরল। রিয়াকে সে নিজের বোনের মতো ভালোবাসে। নারী পাচার চক্রের কবলে পড়ে রিয়া। এই চক্রের প্রধান সরকার। এই সরকারের কবল থেকে রিয়াকে উদ্ধার করে আনে সুলতান। ছবির নাম ‘সুলতান দ্য সেভিয়ার’। ছবিতে জিতের বিপরীতে আছেন বাংলাদেশের বিদ্যা সিনহা সাহা মীম। আর বোনের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার।
গতকাল মঙ্গলবার কলকাতার এই হোটেলে ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির গান মুক্তি পেয়েছে। গানটির শিরোনাম ‘ঈদ মুবারক’। গানটি লিখেছেন প্রাঞ্জল, সুর করেছেন শুদ্ধ। গানটি গেয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ‘ঈদ মুবারক’ গানটিতে দেখা গেছে নায়ক জিতের নতুন পোশাক, নতুন সাজ, চোখে সুরমা। খুশির আমেজে টালিউডের ‘সুলতান’। ঈদের আগেই গানে গানে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জিৎ।
কী আছে ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে? নির্মাতাদের কাছ থেকে জানা গেছে, এই ছবিতে আছে টান টান উত্তেজনা, ফাটাফাটি অ্যাকশন, গুন্ডাদের শাস্তি, লক্ষ্যপূরণের জেদ আর ভালোবাসার ছোঁয়া। আরও একটি খবর জানা গেছে, এই ছবিতে নাকি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন জিৎ। আর মীম একজন আইনজীবী।
তামিল ছবির রিমেক ‘সুলতান দ্য সেভিয়ার’ তৈরি করেছেন পরিচালক রাজা চন্দ। জানা গেছে, এই ছবিটিকে লড়তে হবে বাংলাদেশর নায়ক শাকিব খানের কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ আর সালমান খান অভিনীত হিন্দি ছবি ‘রেস থ্রি’র সঙ্গে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।