‘রেস থ্রি’র জন্য সালমান খান কত নিয়েছেন, জানতে চান?

0

‘রেস থ্রি’ ছবিকে ঘিরে প্রতিদিন কোনো না কোনো খবর বিটাউনে বের হচ্ছে। সালমান খানের এই ছবিকে ঘিরে কৌতূহলের শেষ নেই। এবার ‘রেস থ্রি’র এক নতুন তথ্য জানা গেছে। বড় বাজেটের এই ছবিতে অভিনয় করেছেন কয়েকজন তারকা। সালমান খান তো আছেনই, আরও আছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফারনান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সালিম, ফ্রেদি দারুওয়ালা। আর এই ছবির জন্য কোন তারকা কত পারিশ্রমিক পেয়েছেন, জানতে চান?

‘রেস থ্রি’ যে সালমান খানের ছবি, তা বলার অপেক্ষা রাখে না। আর বলিউডের ভাইজান স্বাভাবিকভাবে এই ছবির জন্য বড় অঙ্কের পারিশ্রমিক দাবি করবেন, এটাই স্বাভাবিক। কিন্তু পারিশ্রমিকের অঙ্কটা শুনে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। জানা গেছে, সালমান খান ‘রেস থ্রি’ ছবির জন্য পারিশ্রমিক নিয়েছেন ৬০ কোটি রুপি। প্রযোজক রমেশ তৌরানীর সঙ্গে ছবিটি তিনি প্রযোজনাও করেছেন। তাই ছবিটি থেকে যে আয় হবে, তা থেকে ৩৫ শতাংশ পাবেন এই ‘বলিউডের সুলতান’।

অনিল কাপুর ‘রেস’ সিরিজের সঙ্গে আছেন শুরু থেকেই। ‘রেস থ্রি’র জন্য বলিউডের এই অভিনেতা পেয়েছেন নয় কোটি রুপি। এই ছবির হাত ধরে বলিউডে দ্বিতীয়বার অভিষেক হতে চলেছে ববি দেওলের। ‘রেস থ্রি’র মতো ছবিতে তাঁর অভিনয়ের সুযোগ পাওয়ার পেছনে আছেন সালমান। ববির খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন তিনি। এই মন্দা বাজারে ববিকে শুধু বড় ছবি নয়, ভালো পারিশ্রমিকও পাইয়ে দিয়েছেন। এই ছবির জন্য ববি পেয়েছেন সাড়ে সাত কোটি রুপি।

‘রেস থ্রি’ ছবির তারকারা‘রেস থ্রি’ ছবির তারকারা‘রেস থ্রি’ ছবিতে সবচেয়ে কম পারিশ্রমিক পেয়েছেন সাকিব সালিম। ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগি’ ছবি দিয়ে তিনি বলিউডে আসেন। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করে। আর এই ছবির জন্য নতুন মুখ হিসেবে ‘ফিল্মফেয়ার পুরস্কার’ পান সাকিব। এরপর ‘বোম্বে টকিজ’, ‘মেরে ড্যাড কি মারুতি’সহ কয়েকটি হিট ছবি দিয়েছেন সাকিব। ‘রেস থ্রি’ ছবির জন্য সাকিবকে এক কোটি ৪০ লাখ রুপি দেওয়া হয়েছে।

ছবির দুই নায়িকার মধ্যে অন্যতম ডেইজি শাহ। সালমানের ‘জয় হো’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন। এরপর ভাইজানের পরামর্শে ‘হেট স্টোরি থ্রি’তে অভিনয় করেন ডেইজি। সালমান এবার তাঁকে ‘রেস থ্রি’ ছবিতে কাজ করার সুযোগ করে দেন। ডেইজিকেও ভালো পারিশ্রমিক দেওয়া হয়। তিনি পেয়েছেন ৫ কোটি ২০ লাখ রুপি। ছবির আরেক নায়িকা জ্যাকুলিন ফারনান্দেজ। ‘রেস’ সিরিজের ছবিতে তিনি আগেও কাজ করেছেন। এবার তিনি পারিশ্রমিক নিয়েছেন আট কোটি রুপি।

ছবির খলনায়ক ফ্রেদি দারুওয়ালা এর আগে ‘হলিডে’, ‘ফোর্স টু’, ‘কমান্ডো টু’র মতো ছবিতে কাজ করেছেন। ‘রেস থ্রি’ ছবির জন্য ফ্রেদিকে দুই কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়। ‘রেস থ্রি’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১৫ জুন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।