ট্রিপল এক্স-এর পরের কিস্তিতে ভারতীয় লুঙ্গি ডান্স?

0

চেন্নাই এক্সপ্রেস ছবির ‘লুঙ্গি ডান্স’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবির গানটি ছড়িয়ে যায় সবখানে। শুধু কি তাই? হলিউডের ছবি ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবির প্রচারে ভারতে এসে হলিউড অভিনেতা ভিন ডিজেলও খানিকটা লুঙ্গি নৃত্য দিয়েছিলেন। সঙ্গে ছিলেন দীপিকা। শোনা যাচ্ছে, এই ছবির পরের কিস্তিতে নাকি থাকতে পারে ভারতীয় লুঙ্গি ডান্স। পরিচালক ডিজে কারুসোর টুইট তো তা-ই বলে।

ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবি দিয়ে হলিউডে অভিষেক হয় দীপিকার। পরিচালক অনেক আগেই বলেছিলেন পরবর্তী কিস্তিতেও তাঁর পছন্দ দীপিকা। যদিও এখনো নিশ্চিতভাবে কিছুই জানাননি। চলছে পাণ্ডুলিপি ঘষামাজার কাজ। এরই মাঝে গত বুধবার পরিচালক তাঁর মনের একটি ইচ্ছা টুইট করেন। তিনি লেখেন, ‘আমি ‘ট্রিপল এক্স ৪’ ছবিটি বলিউড নাচ দিয়ে শেষ করতে চাই। দীপিকা পাড়ুকোনের নেতৃত্বে লুঙ্গি ডান্স? কিছুটা নতুন?’

আর এই টুইটেই রাজ্যময় প্রচার-ছবিতে থাকছে লুঙ্গি ডান্স। বলিউডের এই নাচ থাকলে দীপিকা তো থাকবেনই। তা আর বলার অপেক্ষা রাখে? সে যা হোক, এই নাচ যে পাড়ি দিতে যাচ্ছে সাত সমুদ্দুর তেরো নদী-এ গুঞ্জন এখন বলিউডে।

দীপিকার শেষ ছবি পদ্মাবত। ছবিটি নিয়ে কম ঝক্কি যায়নি। শুটিংয়ে হামলা, মুক্তি নিয়ে সমস্যা, কত কী! দীপিকার নাকও কাটতে চেয়েছে কতজন! তবু বক্স অফিসে মারমার কাটকাট ছিল ছবিটি। এই মুহূর্তে তাঁর হাতে তেমন কাজ নেই। ইরফান খানের সঙ্গে বিশাল ভরদ্বাজের স্বপ্না দিদি ছবিতে কাজ করার কথা ছিল। তবে ইরফান অসুস্থ থাকায় সেটিও স্থগিত। শোনা যাচ্ছে, সুস্থ হয়ে শিগগিরই ইরফান ফিরছেন কাজে। আর দীপিকাও ফিরবেন শুটিং ফ্লোরে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।