অনলাইনে ঈদের পাঁচ সিনেমার গান (ভিডিও)

0

ঈদে বড় পর্দায় এসেছে পাঁচটি ছবি। এগুলোর মধ্যে তিনটি ছবি প্রচারণার জন্য বেছে নিয়েছে ইউটিউবকে। নিজেদের ট্রেলার, টিজার প্রকাশ ছাড়া নিয়মিত বিরতিতে তারা গান প্রকাশ করেছে। যার বেশিরভাগই হয়েছে তুমুল প্রশংসিত। প্রচারণার এ কাতারে ছিল উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’, আশিকুর রহমান নির্মিত ‘সুপার হিরো’ ও রায়হান রাফীর ‘পোড়ামন ২’। এর মধ্যে প্রথম দুটি ছবির গানগুলোতে ইউটিউবে হাজির হয়েছেন শাকিব খান ও শবনম বুবলী। আর ‘পোড়ামন ২’-এর গানে এসেছেন সিয়াম আহমেদ ও পূজা। ঈদ আয়োজনে নিচে থাকলে ছবি তিনটির বেশ কয়েকটি গান-

তুই চিটাগাইঙ্গা পোয়া, আঁই নোয়াখাইল্লা মাইয়া

সুদীপ কুমার দীপের লেখা এ গানটিতে কণ্ঠ রাফাত ও ঐশী। সুর ও সংগীত করেছেন রাফাত নিজেই। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইউটিউব চ্যানেলে এটি এসেছে।

গোলাপি গোলাপি- চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া

তানুজা ও কলকাতার আকাশের কণ্ঠ আছে এতে। এর কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত ও সুর করেছেন আকাশ। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইউটিউব চ্যানেলে এটি এসেছে।

এক পলকে- সুপার হিরো

এতে শাকিব-বুবলীর ঠোঁটে গেয়েছেন ইমরান ও কণা। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় আছেন আলী আকরাম শুভ। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল এটি অবমুক্ত হয়েছে।

তোমাকে আপন করে- সুপার হিরো

এতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও তৃষা চ্যাটার্জি। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন সুর করেছেন আকাশ নিজেই। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পায়।

বুম বুম- সুপার হিরো

এ গানটি কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও শাওরীন। সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল এটি অবমুক্ত হয়েছে।

ও হে শ্যাম- পোড়ামন ২

গানটি জাজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন লোকগানের অন্যতম গীতিকার শাহ আলম সরকার। আর এতে সুর বসিয়েছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কণা ও ইমরান।

সুতো কাটা ঘুড়ি- পোড়ামন ২

গাজী মাজহারুল আনোয়ারের লেখা এ গানটিতে কণ্ঠ দিয়েছেন নদী ও কলকাতার আকাশ। সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ নিজেই।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।