বিশ্বকাপের খেলা দেখেন না তিশা

0

নুসরাত ইমরোজ তিশা। ছোট পর্দার জনপ্রিয় তারকা। এখন তিনি অভিনয় করছেন বড় পর্দায়। সেখানেও তিনি সমান জনপ্রিয়। এবার ঈদের অনেকগুলো নাটকে অভিনয় করেছেন। দেশের সব কটি টিভি চ্যানেলেই থাকছে তাঁর নাটক। আজ ঈদ। সকালে কথা হলো তাঁর সঙ্গে।

আজ ঈদের দিনটা কীভাবে কাটানোর পরিকল্পনা করছেন?

গত দুই মাস অনেক কাজ করেছি। কাজ করতে করতে হাঁপিয়ে উঠেছি। ঈদের দিন হলেও আজ একটু বেলা করেই ঘুম থেকে উঠেছি। আমার বাসা তো বনানী। পাশেই আমার মায়ের বাসা। তৈরি হয়ে একটু পরই মায়ের বাসায় যাব। দুপুরে মায়ের বাসায় খাব। এরপর বিকেলে যাব নাখালপাড়ায়, শ্বশুরবাড়িতে।

এবার ঈদে কী খাবার রান্না করেছেন?

ঈদের দিন সকালে আমি কিছুই রান্না করি না। মা নিজেই রান্না করে খাবার পাঠিয়ে দেন। একটু পর আমি আর ফারুকী (মোস্তফা সরয়ার ফারুকী) এই খাবার খেয়ে বের হব।

বাসায় অতিথিদের জন্য কোনো ব্যবস্থা থাকছে?

আসলে আমাদের বাসায় যাঁরা বেশি আসেন, তাঁরা আমাদের ভাই-বেরাদরেরা। তাঁদের অনেকেই কাজ নিয়ে ব্যস্ত। কেউ কেউ এখনো এডিটিং হাউসে বসে কাজ করছেন। কেউ ঢাকা কিংবা দেশের বাইরে আছেন। সবাই আসুক, তারপর সবাইকে বাসায় দাওয়াত দেব।

এখন তো বিশ্বকাপ ফুটবল হচ্ছে। খেলা দেখছেন?

আমি আসলে খেলা দেখি না। ফারুকী দেখে। মাঝে মাঝে ওর সঙ্গে গিয়ে বসি। খেলা দেখার জন্য যে খুব আগ্রহ, সেটা আমার একেবারেই নেই।

এবার ঈদের জন্য কতগুলো কাজ করেছেন?

সংখ্যা বলতে পারব না। তবে অনেক কাজ করেছি। আজ তো ঈদের দিন। আজ থেকে আগামী কয়েক দিন এসব নাটক প্রচারিত হবে। আশা করছি, দর্শক নাটকগুলো উপভোগ করবেন। আমার কোন নাটকটি অবশ্যই দেখবেন, তা আলাদা করে বলব না। সবাইকে অনুরোধ করব, আপনার নাটক দেখুন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।