বিনোদনের সঙ্গী মডেল ও চিকিৎসক শ্রাবণ্য তৌহিদা

0

একবছরের বিরতি সেরে পুরোদমে নিজেকে উপস্থাপনায় ব্যস্ত করেছেন শ্রাবণ্য তৌহিদা। ঈদ উপলক্ষে বেশকিছু অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যাবে তাকে। ঈদ উপলক্ষে এনটিভির জন্য চলতি মাসে প্রচারিত হচ্ছে ২১ পর্বের রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ঈদ স্পেশাল মাংশের রেসিপি’। অনুষ্ঠানটি নিয়মিতই উপস্থাপনা করছেন শ্রাবণ্য। ঈদের আগের দিন পর্যন্ত প্রচারিত হবে এটি। ঈদের সাতদিনই টেলিভিশন পর্দায় শ্রাবণ্য থাকছেন সেলিব্রেটি টক শো, গেম শো কিংবা গানের অনুষ্ঠান উপস্থাপনায়।

srabonno towhida hot pic

উপস্থাপনা প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা

ঈদ অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বললেন, “ঈদের সময় অনুষ্ঠানগুলোর দিকে দর্শকের মনোযোগ থাকে, সেকারণেই এ সময়টাতে বেশি বেশি কাজ করতে ভালো লাগে। প্রতিবারের মতো এবারও বেশকিছু অনুষ্ঠানে দেখা যাবে আমাকে। আশা করছি দর্শকের ঈদ বিনোদনের সঙ্গী হতে পারবো।”

ভালোলাগা ও ভালোবাসা থেকেই সবকিছু

ব্যক্তিজীবনে পেশায় চিকিৎসক শ্রাবণ্য সদ্য মা হয়েছেন। মা ও চিকিৎসক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ব্যস্ততম উপস্থাপিকা হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন শ্রাবণ্য। কিভাবে সামলে নিচ্ছেন? এমন প্রশ্নের উত্তরে শ্রাবণ্য বললেন, “দেখুন, মডেল শ্রাবণ্য একমাত্র ভালোবাসা ও ডেডিকেশনের জোরেই উপস্থাপনায় নিজের জায়গা করে নিয়েছে। ভালোলাগা ও ভালোবাসা থেকেই সবকিছু সামলে উপস্থাপনা করছি। কাজটা কিন্তু খুব সহজ নয়, আমি পারছি বলেই ডাক আসছে, গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলোতে আমার ওপরই নির্ভর করছে প্রযোজকরা। এটা আমার বড় পাওয়া। তবে, অন্যান্য বিষয় ছাপিয়ে ক্রীড়া উপস্থাপনাই আমার সাইন বলে মনে করি আমি।”

ঈদের যতো কাজ

ঈদ উল আযহায় এটিএন বাংলার জন্য সেলিব্রেটি টক শো ‘স্টার ক্যানভাস’, এনটিভির জন্য ‘একজন কিংবদন্তির গল্প’, এশিয়ান টিভির সাত পর্বের সেলিব্রেটি কুকিং শো, গাজী টিভিতে চিকিৎসকদের নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘যাদের ত্যাগে আমাদের উৎসব’, দীপ্ত টিভির জন্য ‘সেলিব্রেটি গেম শো’ ছাড়াও ঈদের সাতদিন দেশটিভিতে প্রতিবারের মতো এবারও লাইভ মিউজিক শো উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।