জ্যান্ত বাঘের খাঁচায় বিদ্যা সিনহা মিম (ভিডিও)

0

‘ছোটবেলায় মা-বাবার সঙ্গে চিড়িয়াখানায় প্রথম বাঘ দেখেছি। তা-ও আবার দূর থেকে। সেদিন তাঁরা খাঁচার কাছে আমাকে যেতে দেননি। বাঘ নিয়ে বরাবরই ভয় কাজ করে। এবার তো জ্যান্ত বাঘের খাঁচায় ঢুকে পড়েছি!’ আজ রোববার দুপুরে ব্যাংকক থেকে মুঠোফোনে বললেন ছোট ও বড় পর্দার তারকা বিদ্যা সিনহা মিম।
ঈদের আগের দিন মা-বাবাকে সঙ্গে নিয়ে ব্যাংককে বেড়াতে গেছেন। বেড়ানোর ফাঁকে ব্যাংককের হাসপাতালে বাবা অধ্যাপক বীরেন্দ্র নাথ সাহার শারীরিক চেকআপ করাতে যান মিম।
মিম জানান, আজ সকালে মা-বাবাকে নিয়ে ব্যাংককের নামুয়াং সাফারি পার্কে বেড়াতে যান তিনি। সেখানেই জীবনে প্রথম জ্যান্ত বাঘের খাঁচায় ঢুকেছেন। শুরুতে মৃত্যুভয় কাজ করলেও খাঁচায় ঢোকার কিছুক্ষণ পর পুরো সময়টা উপভোগ করেছেন।

মিম বলেন, ‘সব মিলিয়ে ১০ মিনিট আমরা বাঘের খাঁচায় ছিলাম। অদ্ভুত অভিজ্ঞতা। এর আগে কয়েকবার ব্যাংককে এই পার্কে গিয়েছি। পরিচিত এক বৌদি আমাকে বাঘের খাঁচায় ঢোকার জন্য বলেছিলেন। কিন্তু ভয়ে ঢুকিনি। এবারও শুরুতে ভয় কাজ করছিল। মনের সঙ্গে যুদ্ধ করে শেষ পর্যন্ত ঢুকেই পড়েছি। এখন সাহস কিছুটা বেড়েছে। হঠাৎ করে যখন বাঘ গর্জন করে ওঠে, তখন নড়েচড়ে বসেছি। তবে পুরো সময়টা ছিল বেশ রোমাঞ্চকর। অনেক দিন মনে থাকবে।’
ব্যাংককে বেড়ানো শেষে ২৪ জুন দেশে ফিরবেন মিম। এসেই নতুন কাজে নেমে পড়বেন। এবার ঈদে ভারতের কলকাতায় মিম অভিনীত ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন জিৎ। ছবির প্রচার উপলক্ষে সম্প্রতি কলকাতায় যান তিনি। সাত দিন ছিলেন। সেখানে থেকে বিভিন্ন পত্রিকা, টিভি চ্যানেল আর কয়েকটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এ নিয়ে কলকাতায় তিনটি ছবিতে অভিনয় করা হয়েছে মিমের। অন্য দুটি ছবি হচ্ছে ‘ব্ল্যাক’ ও ‘ইয়েতি অভিযান’। এর মধ্যে প্রথমটিতে সোহম চক্রবর্তী আর দ্বিতীয়টিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন মিমের সহশিল্পী।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।